মুরাদনগরে ১৩ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

মনির খাঁন, মুরাদনগর প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলায় ১৩ বোতল বিদেশী (ইন্ডিয়ান) মদসহ সজিব নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ।

শুক্রবার রাত নয় ঘটিকার সময় উপজেলার মুরাদনগর থানাধীন ১৫ নং নবীপুর পশ্চিম ইউনিয়নের কোম্পানীগঞ্জ বাজার এলাকায় দিয়ে দুই মাদক ব্যবসায়ী মাদক বহন করিয়া নিয়া যাইবে উক্ত গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধারের জন্য মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদিকুর রহমানের নির্দেশে এসআই মোঃ জালাল উদ্দিন এএসআই মোহাম্মদ হানিফ সঙ্গীয় ফোর্সসহ রাত ৯ ঘটিকার সময় এই অভিযান পরিচালনা করে।

কোম্পানীগঞ্জ হতে মুরাদনগর গামী সড়কের শরীফ খান ফার্মেসীর সামনে পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ মাদক ব্যবসায়ী দৌড়াইয়া পালাইয়া যাওয়ার সময় উপজেলা উত্তর ত্রিশ গ্রামের রাজা মিয়ার ছেলে সজীব (২২) এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে মুরাদনগর থানা পুলিশ।

আরেক মাদক ব্যবসায়ী উত্তর ত্রিশ গ্রামের হুমায়ুন মিয়ার ছেলে মাসুম (৩৩) দৌড়াইয়া পালিয়ে যায়।

এ ব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদিকুর রহমান বলেন আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করা হবে এবং তাহার সাথে মাদক ব্যবসা জড়িতদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page